শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সিরাজুল হকের নেতৃত্বে শান্তি ও উন্নয়ন পথসভা অনুষ্ঠিত

আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সিরাজুল হকের নেতৃত্বে শান্তি ও উন্নয়ন পথসভা অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাট-২ (আদিতমারী, কালীগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি ও লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল হক-এঁর নেতৃত্বে শান্তি ও উন্নয়ন পথসভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (৮ নভেম্বর) সকাল ১০টায় লালমনিরহাটের বিনিময় ফিলিং স্টেশন থেকে এ শান্তি ও উন্নয়ন পথসভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

আদিতমারী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মোঃ সিরাজুল হক প্রমুখ। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শান্তি ও উন্নয়ন পথসভায় তিনি বলেন, বিএনপি, জামায়াত সন্ত্রাস ও নৈরাজ্যের হাতে নির্মম হত্যাকান্ডের শিকার শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীরসহ আহত অনেকে এই নারকীয় হত্যাযজ্ঞ, নৃশংস হামলা ও অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ জানাই।

 

শান্তি ও উন্নয়ন পথসভাটি লালমনিরহাটের বিনিময় ফিলিং স্টেশনের সামন থেকে বের হয়ে লালমনিরহাট-২ (আদিতমারী, কালীগঞ্জ) আসনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভেলাবাড়ীতে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone